Home / অনলাইন সার্ভে / ইন্টারনেটে সহজে আয়ের জন্য অনলাইন সার্ভে
Online-money exchangers listing

ইন্টারনেটে সহজে আয়ের জন্য অনলাইন সার্ভে

আপনারা খুব সহজে কিছু প্রশ্নের উত্তর দিয়ে অনলাইন সার্ভে থেকে আয় করতে পারেন । সার্ভে করে খুব ভাল মানের টাকাও আয় করা সম্ভব। সাধারণত সার্ভে ওয়েবসাইটে সার্ভে করার পাশাপাশি আরও অনেক ধরনের সহজ কাজ করে অর্থ আয় করার সুযোগ থাকে। যেমন- কুইজ খেলা, ভিডিও দেখা, গেম খেলা ইত্যাদি।

বিভিন্ন কোম্পানী তাদের ব্যবসা প্রসারের জন্য তাদের পণ্য সম্পর্কে সাধারন মানুষের মতামত গ্রহণ করে সে অনুযায়ী ব্যবসায়িক পলিসি নির্ধারন করে থাকে। সাধারন মানুষের মতামত গ্রহণের জন্য কোম্পানী গুলোকে বিভিন্ন ধরনের জরিপ পরিচালনা করতে হয়। তাদের পন্যের অবস্থান, প্রতিদ্বন্দি অন্য কোন পন্য কেমন ব্যবসা করছে, সেগুলি কেন জনপ্রিয়তা পাচ্ছে, মানুষ কি দেখে পন্য পছন্দ করে, কিভাবে পন্যের কথা জানে ইত্যাদি তথ্য সংগ্রহ করে তার ভিত্তিতে নিজেদের পরিকল্পনা ঠিক করে। একাজ অনলাইনে করা তুলনামুলক সহজ। সার্ভে প্রতিষ্ঠান এর সাথে চুক্তি করে তারা প্রশ্ন তৈরী করে সেগুলোর মাধ্যমে তারা অনলাইনে জরিপ পরিচালনা করে। আর এ জরিপ কাজে যে সকল ব্যক্তি তাদের সুচিন্তিত মতামত প্রদান করে, সার্ভে কোম্পানীর মাধ্যমে তাদের পেমেন্ট প্রদান করা হয়।

Paidera সার্ভে কাজ যাদের জন্যঃ-

  • যারা প্রতিদিন ১০ ডলার আয় করতে চান।
  • যারা কষ্ট না করে খুব সহজে আয় করতে চান।
  • যারা বেকার- আয়ের পথ খুজছেন।
  • অফুরন্ত অবসর আর এই অবসর কাটানোর জন্য।
  • আরও অনেক ধরনের মানুষ যারা আয় করতে চান।

আমি কতটা আয় করতে পারব?

আপনি কতগুলো, কি ধরনের এবং কত সময় ধরে সার্ভেগুলো পাবেন, তার ওপর আপনার আয় নির্ভর করছে। কোম্পানীর প্রয়োজনীয়তার ভিত্তিতে আপনি সার্ভেগুলো পেয়ে থাকেন। নির্দিষ্টভাবে বললে, তারা যেধরনের প্রচার অভিযান চালাচ্ছে তার ভিত্তিতে হয়তো আপনি এক মাসে বেশি আয় করলেন পরের মাসে কম আয় করলেন। পুঙ্খানুপুঙ্খুভাবে সার্ভেগুলো পূরণ করতে ১০ থেকে ৩০ মিনিট সময় লাগে আর যেসব সার্ভেগুলো টাকা দিয়ে থাকে।

আপনি কতটা সয়ম দিচ্ছেন ও প্রচেষ্টা করছেন তার ওপর নির্ভর করে আপনি কতগুলো সার্ভে করবেন। প্রত্যেক ব্যক্তির প্রচেষ্টার ওপর তার মাসিক গড় আয় নির্ভর করে। একজনের আয় পুরোপুরিভাবে নির্ভর করে তার প্রচেষ্টা ও সার্ভের আমন্ত্রণগুলোর প্রতি তার মনোযোগের ওপর। বেশিরভাগ লোকেরাই প্যানেলিস্ট হন যাতে তারা তাদের মতামত জানাতে পারেন, সেইসাথে অনলাইন সার্ভে করে কিছু আয় করতে পারেন। বিনামূল্য পেইড অনলাইন সার্ভেগুলো করা আপনার অবসর সময়ে অতিরিক্ত আয় করার চমৎকার উপায়। অনলাইনে অন্য পদ্ধতিতে আয় করার চেয়ে এটা আরও মজার, কারণ এরজন্য আপনাকে এক পয়সাও দিতে হয় না কিন্তু তা সত্ত্বেও ১০০% বিনামূল্যে অনলাইনে পেইড সার্ভেগুলো করার জন্য আপনাকে টাকা দেওয়া হয়।

আয়ের সবচেয়ে বড় উপায় হল রেফার বৃদ্ধি মাধ্যমে। প্রতিটি রেফার এর জন্য আপনি পাবেন 0.১0 ডলার । তাই আর দেরী না করে এখনই অ্যাকাউন্ট খুলে কাজ শুরু করে দিন।

কিভাবে Paidera সার্ভের থেকে আয় করবেন?

Paid Survey Join Now

Paidera সার্ভে একাউন্ট করার জন্য সাইন আপ এ ক্লিক করুন।

সঠিক তথ্য দিয়ে ফরমটি পূরণ করুন এবং সাইন আপ এ ক্লিক করুন ।

এখন সাইন ইন করুন আপনার Paidera একাউন্টে।

 আপনার পছন্দমত সার্ভের নির্বাচন করুন।

 এখন ক্লিক করুন Take Survey বাটনে।

এখন ক্লিক করুন Start Survey বাটনে।

প্রশ্নের সঠিক উত্তর দিন এবং NEXT বাটনে ক্লিক করুন।

Continue বাটনে ক্লিক করুন পরবর্তী প্রশ্নের সঠিক উত্তর দিন।

নতুন সার্ভে করার জন্য Take another Survey বাটনে ক্লিক করুন।

Paidera পেপ্যাল পেমেন্ট প্রুফ।

Paidera পেপ্যাল পেমেন্ট প্রুফ।

কিভাবে আমাকে টাকা দেওয়া হবে?

সাধারণত ৫-৭ কর্মদিবস এর মধ্যে PayPal-এর মাধ্যমেও টাকা প্রদান করে থাকে। নূন্যতম $ ২০ ডলার জমা হয়ে পেপ্যাল এর মাধ্যমে টাকা উত্তোলন করা যায় ।

**পেপ্যাল এর টাকা কিভাবে বিকাশের মাধ্যমে উত্তোলন করবেন বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন। **

শেষ কথা –

উপরে উল্লেখিত ওয়েবসাইট থেকে আপনি সার্ভে করে টাকা আয় করতে পারেন। তবে সার্ভে করার সময় লক্ষ্য রাখতে হবে সার্ভেতে ভুল কোন তথ্য দেয়া যাবে না। ভুল তথ্য দিলে অনেক সময় একাউন্ট ব্যান করে দেয়ার সম্ভাবনা থাকে। আর সার্ভে ওয়েবসাইট থেকে বেশী আয় করার সহজ পদ্ধতি হল বন্ধুদের মাঝে বেশী বেশী আপনার রেফার লিংক শেয়ার করুন।

Check Also

অনলাইন ফাইল স্টোরেজ

অনলাইন ফাইল শেয়ারিং ও স্টোরেজ

আপনি সহজেই বিনামূল্যে ফাইল হোস্টিং পরিষেবা থেকে টাকা উপার্জন করতে পারেন। আপনাকে যা করতে হবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.