Home / অনলাইনে আয় / প্রতিদিন CPA Green থেকে ১০-২০ ডলার আয় করুন

প্রতিদিন CPA Green থেকে ১০-২০ ডলার আয় করুন

আজকের বিষয়ঃ
  • সি পি এ মার্কেটিং কি?
  • কিভাবে শুরু করবেন?
  • ভালো একটি সি পি এ নেটওয়ার্ক যেখান থেকে মাসে ৫০-১০০ ডলার আয় করতে পারবেন
  • সি পি এ গ্রিন এর পেমেন্ট প্রুফ
  • কিভাবে সি পি এ গ্রিন এ কাজ করার মাধ্যমে আপনার ক্যারিয়ার গড়ে তুলবেন

হ্যা বন্ধুরা আজকে আমরা এই সকল বিষয় গুলো নিয়ে আপনাদের সাথে আলোচনা করবো। এবং আজকের টিউন এর মাধ্যমে আপনারা সকলেই সিপিএ  মার্কেটিং শুরু করতে পারবেন। এবং প্রতিমাসে ১০-১৫ হাজার টাকা খুব সহজেই উপার্জন করতে পারবেন। তাহলে চলুন শুরু করা যাক।

সি পি এ মার্কেটিং কি?

সিপিএ এর নাম বলতেই সাথে মার্কেটিং কথা টি চলে আসে কারন সি পি এ এর সাথে মার্কেটিং অতঃপ্রত ভাবে জড়িত। মানে মার্কেটিং ছাড়া সিপিএ এর কাজ আপনি কখন করতে পারবেন না। প্রথমেই জেনে নেওয়া যাক সি পি এ এর অর্থ সম্পারকে CPA এর অর্থ Cost Per Action. মানে কোন একটি নির্দিষ্ট কাজের একশন শেষ করার মাধ্যমে অর্থ উপার্জন করা। যেমন হতে পারে ইমেইল সাবমিট, জিপ কোড সাবমিট, ডাউনলোড ইত্যাদি।

কিভাবে শুরু করবেন?

সি পি এর মার্কেটিং এর নাম আমরা অনেকেই সুনে থাকবো। বাস্তবে সিপিএ মার্কেটিং জতটা কঠিন আবার ততটায় সহজ আবার অনেক কঠিন। কি বন্ধুরা কথা টা জঠিল মনে হচ্ছে? আচ্ছা চলুন সব পানির মত পরিষ্কার করে দিচ্ছি। সি পি এ মার্কেটিং এর কাজ একজন দক্ষ সি পি এ মারকেটার এর কাছে পানির মত সহজ। আবার যে সিপিএ মার্কেটিং সম্পারকে খুব কম জানে বা আজ হয়তো বা প্রথম টিউন টি পড়ছেন তার কাছে হতে পারে সি পি এ মার্কেটিং  অনেক কঠিন। কিন্তু আমার দৃষ্টি তে সি পি এ মার্কেটিং এত টা কঠিন কিছু না যা আমরা ভাবি। সি পি এ মার্কেটিং এ কাজ করতে গেলে আপনাকে জানতে হবে ডিজিটাল মার্কেটিং এর প্রত্যেক টা বিষয়। এবং প্রত্যেক কোন থেকে মার্কেটিং করার অভিজ্ঞতা। কিন্তু আপনি যদি দক্ষ মারকেটার নাও হন তাহলেও আজকের এই টিউন টি এর মাধ্যমে সি পি এ মার্কেটিং শুরু করতে পারবেন। সি পি এ মার্কেটিং শুরু করতে গেলে প্রথমে আপনাকে যে কোন একটি সি পি এ মার্কেটপ্লেস একাউন্ট করতে হবে। এবং সেখান থেকে একটি অফার সিলেক্ট করে সেই অফার টির মার্কেটিং করে লিড জেনারেট করতে হবে। প্রত্যেকটি অফার এর আলাদা আলাদা একটা এমাউন্ট থাকে। জেমন আপনি যদি বিদেশের কোন কান্ট্রি এর অফার প্রমট করেন তার জন্য আপনি প্রত্যেক লিড থেকে বেশি আয় করতে পারবেন। যেমন ধরেন। ইউ এস এ এর একটি অফার যেটার রেট থাকতে পারে প্রত্যেক লিড এর জন্য আপনাকে দিবে ১ ডলার। এবং অফার টির ধরন হতে পারে ইমেইল সাবমিট জিপ সাবমিট ডাউনলোড ইত্যাদি। এখন আপনি যদি এই অফার টি নিয়ে মার্কেটিং করতে চান তাহলে আপনাকে অফার তি সিলেক্ট করে তার অ্যাফিলিয়েট লিঙ্ক এর মাধ্যমে অফার টি কে আপনার নির্দিষ্ট ট্রাফিক এর মাধ্যমে লিড জেনারেট করতে পারেন। চুলুন একটি উদাহরন দিয়ে বোঝায়। ধরেন আপনি একটি অফার সিলেক্ট করলেন এবং সেই অফার টির কাজ ইমেইল কালেক্ট। এখন আপনাকে এই অফার টির মার্কেটিং করতে হবে। মার্কেটিং করবেন অফার টির  নির্দিষ্ট ট্রাফিক এর মাঝে এবং ট্রাফিক যখন আপনার অফার টি দেখবে এবং তার জিমেইল দিয়ে সাবমিট করবে তখন তার জন্য আপনার একটি করে লিড বাড়বে। এবং আপনার অর্থ উপার্জন হবে। এখন নিশ্চয় কিছু টা বুঝেছেন। এবার আমি আপনাদের মাঝে একটি সিপিএ নেটওয়ার্ক নিয়ে আলচনা করবো  যেখানে আপনি খুব সহজেই কাজ করতে পারবেন। সুতরাং টিউন টি ভালো করে পড়ুন।

সি পি এ  মার্কেটপ্লেস

আজকে আমি আপনাদের মাঝে একটি ভালো মানের সি পি এ মার্কেট নিয়ে কথা বলবো। সি পি এ মার্কেটপ্লেস টির নাম CPA Green। বাংলদেশি সি পি এ মারকেটার দের জন্য CPA Green আমার দেখা সব থেকে সহজ আর অনেক অর্থ উপার্জনের একটি মার্কেটপ্লেস। এই মার্কেটপ্লেস এ কাজ করে আপনার উপার্জিত অর্থ সরাসরি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এবং খুব সহজেই বাংলাদেশে মার্কেটিং করতে পারবেন এবং প্রত্যেক লিড এ পাবেন বাংলা ৪০ টাকা।

চলুন তাহলে  দেখে নেওয়া যাক আমার সি পি এ গ্রিন এর পেমেন্ট প্রুফ।

সি পি এ গ্রিন এই মার্কেট প্লেস এ আমি কাজ করছি মাত্র কয়েকদিন এবং এর মধ্যেই আমি পেমেন্ট পেয়েছি ১৭ ডলার। সময় সংকট এর কারনে এই মার্কেটপ্লেস সময় দিতে পারি না তারপর ও নতুনদের জন্য এটা সব থেকে ভালো একটি মার্কেট প্লেস।

freelancing24.com

এবং পেমেন্ট পেন্ডিং এ আছে আরো ১২ ডলার যেটা আমি মাত্র এক দিনে আয় করেছি।

freelancing24.com

কিভাবে একাউন্ট করবেন?

একাউন্ট করা খুব সহজ প্রথমে এই লিঙ্ক এ ক্লিক করুন

আপনার সামনে একটি পেজ ওপেন হবে সেখানে লেখা আসবে create account এখানে ক্লিক করার পর আপনাকে আরেকটি পেজে নিয়ে যাবে সেখানে আপনার ইমেইল আইডি এবং নাম দিয়ে একাউন্ট করুন। একাউন্ট হয়ে গেলে আপনার জিমেইল এ একটি মেই যাবে সেখানে একটি এক্টিভিসন লিঙ্ক দেওয়া থাকবে লিঙ্ক এ ক্লিক করে একাউন্ট টা এক্টিভ করে নিন।

কিভাবে CPA Green একাউন্ট করবেন?

প্রথমে এখান থেকে সাইন আপ করেন- JOIN HERE

সাইন আপ করার নিয়ম-

http://cpa.itpagol.com

১. উপরের link এ click করলে অন্য একটা window তে নিয়ে যাবে সেখানে JOIN NOW তে CLICK করতে হবে

২. তারপর আপনার নাম ও জিমেইল দিয়ে register

৩.তারপর আপনার gmail এ একটা mail যাবে CPAGreen & click on “ACTIVE YOUR CPA-Green ACCOUNT” CLICK করে একটিভ করতে হবে

৪. তারপর অন্য একটা window তে নিয়ে যাবে সেখানে আপনার MAIL দিবেন এবং যেকোন একটা password set করবেন

৫. তারপর Login হলে আপনি dashboard দেখতে পাবেন এবং সেখান আতেক option আছে সেগুলা একটু দেখতে হব

.সেখানে অনেক ভিডিও আছে কিভাবে কাজ করতে হবে সেগুলা দেখলে আপনি সব বুঝতে পারবে

পুনরায় VIP Membership Login করতে হলে LOGIN HERE

CPA Green Sign up Link: http://cpa.itpagol.com

CPA Green Members Area login: http://app.cpagreen.net/members-area

PlZ Input this code in your Referral Affiliate id: b6Vf4Acd7Ga

CPA green VIP Affiliate Login: http://affiliates.cpagreen.net

সি পি এ মার্কেটিং এর ক্ষেত্রে নতুনদের জন্য CPAGreen  মার্কেট সব থেকে ভালো একটি মার্কেটপ্লেস।

Check Also

itpagol - micro earn money

অনলাইনে টাকা আয় করুন আর পেমেন্ট নিন বিকাশে

জন্মদিনের পার্টি, বন্ধু পার্টি, পিকনিক, ভ্রমণ এখন আর কোনকিছুই আটকাবেনা টাকার জন্য। প্রতিদিন কাজ করে ...

One comment

  1. আপনার পোষ্টা অনেক helpful আমি ইতিমদ্ধে CPA green এ একাউন্ট করছি এবং কাজ শুরু করছি। সঠিকভাবে খুজছিলাম কাজ বুঝতে পারছিলাম না?google এসে যখন আপনার পোষ্টা পেলাম অনেক উপকার হল । আপনাকে অনেক ধন্যবাদ! আরো বেশি কোন তথ্য পেতে আমার ব্লগসাইট ঘুরে আসতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.