Home / অনলাইনে আয় / PointsPrizes থেকে অন্তত মাসিক পকেট মানিটা ইনকাম করুন
Online-money exchangers listing

PointsPrizes থেকে অন্তত মাসিক পকেট মানিটা ইনকাম করুন

আজ Points Prizes এই সাইটটির সম্বন্ধে আপনাদের বিস্তারিত জানানোর চেষ্টা করবো, আমার মতে আপনি সাইটটি থেকে ভালো পরিমাণে টাকা আয় করতে পারবেন কোন প্রকার অভিঙ্গতা ছাড়াই। সাইটিতে আপনার কাজ হল পয়েন্ট কালেক্ট করা, এই পয়েন্ট গুলো বিভিন্ন ভাবে কালেক্ট করা যায় যেমনঃ গেমস খেলে, সার্ভে করে, এপ্স ডাউনলোড করে, এবং কুপনের মাধ্যমে। আরো কিছু পদ্ধতি আছে পয়েন্ট কালেক্ট করার যেমনঃ রেফারেল এর মাধ্যমে।

এই ওয়েব সাইট টা আপনি মোবাইল দিয়েও ব্যবহার করতে পারবে, তাছাড়া এন্ড্রয়েড এরজন্য এদের আলাদা এপস ও আছে। এর মাধ্যমে আপনি অনেক টাকা আয় করতে পারবেন না ঠিকি তবে মাসিক পকেট মানি টা ঠিকি আয় করতে পারবেন।

আমাদের লক্ষ হলো পয়েন্টস কালেক্ট করা, প্রায় ৩০০০ পয়েন্টস হলে আমরা ২০ ডলার তুলতে পারবো। এখন প্রশ্ন হল ৩০০০ পয়েন্টস করতে আমাদের কতদিন লাগবে। এটা সম্পূর্ণ আপনার ওপর নির্ভর করে, তবে যদি দিনে ২ ঘন্টা সময় দিতে পারেন তবে ১৫-২০ দিন সময় লাগবে। আমি আপনাদের কিছু কুপন কোড ও দিয়ে দিবো যার মাধ্যমে আপনি প্রথম দিনই ৪০০-৫০০ পয়েন্টস এর মত করতে পারবেন।

নিচের স্ক্রিনসর্ট গুলো লক্ষ্য করুন-

PointsPrize screen

 

প্রথমেই এখানে ক্লিক করুন PointsPrizes অ্যাকাউন্ট নিবন্ধন করুন।

আপনার জিমেইল আইডি দিয়ে Start Earning এ ক্লিক করুন, রেজিস্টার করার দরকার নেই।

এবার আপনার ইমেইল একাউন্ট ভেরিফাইড করুন।

এরপর এমন একটি পেজ আসবে, মোটামুটি আপনার আইডি তৈরির কাজ শেষ। এবার পয়েন্টস কালেক্ট করতে হবে। স্ক্রিনশটে লক্ষ্য করুন আমার 496 রয়েছে যা আমি মোট ৩ দিনে জমা করেছি। আরো লক্ষ্য করলে দেখবে এখনে কজের কিছু নমুনা দেওয়া আছে, পেজ স্ক্রল করলে আরো কাজ দেখতে পারবেন।

 

PointsPrizes Dashboard

 

এবার আপনার আইডির সেটিংস ঠিক করার পালা, বাম দিকের মেনু থেকে Settings এ ক্লিক করুন, এবং প্রয়োজনীয় ঘর গুলো পুড়ন করুন।
PointsPrizes Settings

 

আপনি যদি পেপাল এ টাকা পেতে চান তবে পেপাল এর ইমেল টা দিন, আর যদি বিটকয়েন এর মাধ্যমে টাকা পেতে চান তবে বিটকয়েন এড্রেস ব্যবহার করুন। তবে আমি বলবো বিটকয়েন এর মাধ্যমে টাকা নিয়ে সেই টাকা গুলো বিটকয়েন ওয়ালেটে কিছু মাস সংরক্ষণ করুণ, কারণ যে হারে বিটকয়েনের দাম বরছে তাতে আপনি কিছু মাস টাকা রেখেই হয়তো দ্বিগুণ টাকা উওলোন করতে পারবেন।

 

PointsPrizes Claim prizes

 

৩০০০ পয়েন্টস হলে বামের মেনু থেকে Claim Prize এ ক্লিক করুন, এবং যে মাধ্যমে টাকা তুলতে চান তার নিচের 3000 Points এ ক্লিক করুন।

 

PointsPrizes Claim prize

এগুলো আরো কিছু মাধ্যম যেগুলো দিয়ে আপনি টাকা তুলতে পারবেন..সাইটটির কাজ গুলো সম্বন্ধে বিস্তারিত আলোচনা করলাম না, কারণ আমার মতে আপনারা খুব সহজেই কাজ গুলো বুঝতে পারবেন এবং সে অনুযায়ী কাজ করতে পারবেন। তবুও যেকোন সমস্যা ও মতামত আমাকে জানাতে পারেন।

 

আপনার পয়েন্টস বাড়াতে রেফারেল একটি বড় ভূমিকা পালন করতে পারে কিন্তু আপনি যদি রেফারেল বাড়াতে নাও পারেন তাতে খুব বেশি সমস্যা নেই কারণ, এখানে কাজের পরিমাণ অনেক বেশি। রেফারেল ছাড়াই আপনি দিনে ২০০ পয়েন্টস কালেক্ট করতে পারবেন।

Redeem Coupons code

 

বাম দিক থকে Use Coupons এ ক্লিক করলে এই পেজটি আসবে, এখনে আপনি কোডের মাধ্যমে পয়েন্টস কালেক্ট করতে পারবে। আমি আপনাদের কিছু কুপন কোড  দিবো যার মাধ্যমে আপনারা সহজেই ৪০০-৫০০ পয়েন্টস পেয়ে যাবেন।

কুপন কোড গুলো  টাইপ অথবা কপি করে Redeem Coupons এ ক্লিক করুন।

PointsPrizes কুপন কোড গুলো নিচে দেওয়া হল-

Facegroup900

DELTA100
LACUNA75
FEARLESS50
PONTYNEWYEAR50
ICE50
COMET50
KINGY25
PLASMA25
SHADOW25
FACEPAGE1920
BEERMONEY3573
POINTSPRIZES25
GOOGCOM294
TWEETR562
REDDITSUB345

কিছু কোড নাও কাজ করতে পারে, কারন সেগুলোর হয়তো মেয়াদ শেষ। তবে চিন্তার কারণ নেই প্রায় পত্যেক সপ্তাহে ওরা ১০০-১৫০ পয়েন্টস এর মত কুপন কোড ছাড়ে। সেগুলোর জন্য এই লিঙ্ক এ নজর রাখুন,  আগামীতে আরো ভালো কিছু করার চেষ্টায় করবো। সবাই ভালো থাকবেন।

Check Also

how to win gokano prize

এমাজন গিফট কার্ড সহ আকর্ষনীয় সব ইলেকট্রনিক গেজেট নিয়ে নিন ফ্রিতে

আজ আপনাদের একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দেব, এটি একটি ট্রাস্টেড এলিট ওয়েব সাইট। এই ...

One comment

  1. tuner er fb id ki paoya jabe

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.