Wednesday , December 13 2017
Home / অনলাইনে আয় / টাকা আয় করার সহজ মাধ্যম
Online-money exchangers listing

টাকা আয় করার সহজ মাধ্যম

আমরা আমাদের ব্লগে বা সোসাল নেটোয়ার্কিং সাইটে, ফোরামে ইত্যাদি জায়গায় প্রয়োজনে অনেক সময় কোন সাইটের লিঙ্ক বা কোন সফটওয়্যারের লিঙ্ক শেয়ার করে থাকি। যদি এই লিঙ্কটি অন্য একটি লিঙ্ক দ্বারা বিজ্ঞাপনের মাধ্যমে প্রকাশ করি (অর্থাৎ লিঙ্কটি শর্ট আকারে প্রকাশ হবে। যখন ভিসিটর লিঙ্কটি ক্লিক করবে তখন আপনি যে সাইটে রেজিষ্ট্রেশন করেছেন সে সাইটের বিজ্ঞাপন আসবে। ৫ সেকেন্ড অপেক্ষা করার পর skip ad নামে একটি বাটন আসবে । সেই বাটনে ক্লিক করলেই ভিসিটর আসল গন্তব্যে পৌঁছতে পারবে।) তাহলে যখনই ভিসিটররা এই লিঙ্কটি ক্লিক করবে, আপনার এ্যাকাউন্টে তখনই টাকা জমতে থাকবে। ভিসিটরদের প্রয়োজনও সারল আপনার এ্যাকাউন্টে টাকাও জমল।
আপনি ইন্টারনেটে আপনার লিঙ্ক শেয়ার টাকা উপার্জন করতে পারেন।  ফেসবুক, টুইটার, ফোরাম, ব্যক্তিগত ওয়েবসাইট এবং কোন সামাজিক নেটওয়ার্কিং সাইট উপর আপনার লিঙ্ক শেয়ার করুন।
তাহলে শুরু করা যাক :
যে সাইটের কথা বলছি সেটি একটি short URL service সাইট (বড় লিঙ্ককে ছোট লিঙ্ক আকারে প্রকাশ করে সাইটটি নিজের বিজ্ঞাপন দ্বারা)। প্রথমে এখানে গিয়ে join now এ ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন। তারপর আপনি ভাল করে দেখে নিতে পারেন সাইটটি।পরে আপনি যে লিঙ্কটি আপনার ব্লগে (বা অন্য কোন সাইটে) প্রকাশ করতে চান সেটি নিচের ছবির মত বক্সে প্রবেশ করান। এবং shrink বাটনে ক্লিক করুন।নিচের লক্ষ্য করুন আপনার লিঙ্কটি ছোট হয়ে এই রকম (http://adf.ly/ইত্যাদি) এসেছে। এই লিঙ্কটিই আপনার প্রথম লিঙ্কের বিজ্ঞাপন।এবার আপনি লিঙ্কটি কপি করে আপনার ব্লগে বা সোসাল নেটওয়ার্কিং সাইটে ইচ্ছামত ব্যবহার করতে পারেন। anchor text এর মাধ্যমে বা সরাসরি ব্যবহার করতে পারেন। এটি শুধু ভিসিটর কে ক্লিক করার পর ৫ সেকেন্ড অপেক্ষা করাবে। এরপর গন্তব্যে স্থানে ভিসিটরকে নিয়ে যাবেন। ভাল কিছু পাওয়ার জন্য দু-একটা অতিরিক্ত ক্লিক কোন সমস্যাই না।
এবার আপনি আপনার মেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইটটিতে লগইন করে হোম পেজে দেখতে পাবেন আপনার লিঙ্কে দৈনিক কত জন ক্লিক করেছে। এবং এর বিস্তারিত বর্ণনা। (নিচের স্ক্রিনশট)তাছাড়া আপনি দেখতে পাবেন কোন কোন দেশ থেকে আপনার লিঙ্ক ভিসিট করেছে। (নিচের স্ক্রিনশট)এভাবে আপনি আপনার প্রয়োজনীয় সব লিঙ্ক প্রকাশ করতে পারবেন বিভিন্ন সোসাল নেটওয়ার্কিং সাইটে, ফোরামে ইত্যাদি জায়গায়।

যা ধারাবাহিকভাবে হোম পেজে দেখা যাবে। (নিচের স্ক্রিনশট)

আপনার লিঙ্ক শেয়ার পরিশোধ করুন | Adf.ly

10,000 দর্শকরা আপনার লিঙ্ক পরিদর্শন যখন আপনি একাধিক 5.00 $ ডলার আয়! উপার্জন করতে পারেন। অতি ক্ষুদ্র URL গুলি, যখন পাঠ স্থানে সীমাবদ্ধ জন্য মহান করুন। সমস্ত বিজ্ঞাপন কোনও পপ আপগুলি সঙ্গে কঠোরভাবে পরিবার-নিরাপদ। রাজস্ব ভাঙ্গন সঙ্গে রিয়েল-টাইম পরিসংখ্যান।

 

কিভাবে Adf.ly একাউন্ট তৈরী এবং ব্যবহার করবেন?

1. ক্লিক করুন এখন রেজিস্টার একটি Adf.ly অ্যাকাউন্ট তৈরি করতে।
আপনার লিঙ্ক শেয়ার পরিশোধ করুন | Adf.ly
2. তারপর এখন দিন এ ক্লিক করুন।

3. ফর্ম পূরণ করুন এবং জমা ক্লিক করুন।

আপনার ইমেইল ইনবক্স দেখুন।

4. আপনার ইমেইল ইনবক্স দেখুন।

আপনার Adf.ly অ্যাকাউন্ট নিশ্চিত করেছে।
5. এখন আপনার Adf.ly অ্যাকাউন্ট নিশ্চিত করেছে।

আপনার Adf.ly অ্যাকাউন্ট নিশ্চিত করেছে।

6. এখন লগ ইন করুন Adf.ly অ্যাকাউন্ট।

7. এখন সেটআপ আপনার অর্থ প্রদানের পদ্ধতি।

 

আমি কিভাবে Adf.ly অ্যাকাউন্ট থেকে অর্থ উপার্জন করে?

 

1. আপনার লগিন AdF.ly অ্যাকাউন্ট।

 

আপনার AdF.ly অ্যাকাউন্টে লগইন করুন।

সাদা বাক্সে একটি ওয়েবসাইটের URL 2.Enter (যেমন http://www.itpagol.com )

'সঙ্কুচিত' ক্লিক করুন।

3. এখানে short link যেকোনো file এর  download link অথবা যেকোনো ওয়েব link  টি এই box এ রেখে shrink এ click করলে link টি short হয়ে যাবে। প্রতিটি লিঙ্ক এভাবে short করতে পারবেন।

 

লিংক কমান

4. শর্ট লিংটি ব্লগ সাইট বা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন: ফেসবুক,গুগল প্লাস,টুইটার,পিনারেস্ট বা বিভিন্ন ফোরাম পোস্টটিং সাইটে পোস্ট করে দিবেন,আর যখন কোন ভিসিটর আপনার পোস্ট করা লিংক দিয়ে ওই সাইটে প্রবেশ করবে তখন আপনি প্রতি ভিসিটর এর জন্য ডলার পাবেন।

 

পেমেন্ট পাবেন যেভাবে ?

আপনি এলার্ট-পে/পায়জা অথবা পেপাল এর মাধ্যমে টাকা আনতে পারবেন। আর হ্যাঁ, আপনার ৫ ডলার হয়ে গেলে টাকা সরাসরি আপনার অনলাইন ব্যাংক এ্যাকাউন্টে জমা হবে। তাছাড়া রেফার করেও টাকা আয় করতে পারবেন। এখন ফেসবুকে আপনার লিঙ্ক ভাগ, অ্যাকাউন্ট টুইটার এবং অর্থ উপার্জন করেন।

Payza একাউন্ট না থাকলে  আমার আগের পোস্টটি দেখুন  এখানে Payza ভেরিফাইড একাউন্ট খোলার A-Z বর্ণনা করা হয়েছে

 

 

Check Also

upwork-account-suspended

কেন আপওয়ার্ক একাউন্ট সাসপেন্ড করছে?

কেন আপওয়ার্ক গণহারে বাংলাদেশীদের একাউন্ট সাসপেন্ড করছে? আপওয়ার্ক একাউন্ট কোন কারণ ছাড়াই সাসপেন্ড হয়ে গেছে। আপনি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *